রবিবার, ২১ অক্টোবর ২০১৮ ১০:০৭:৫২ এএম

আমরা বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে পারবো: ব্র্যাথওয়েট

খেলাধুলা | মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮ | ০৪:৩৪:৫০ পিএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন পর্যন্ত ৬টি টি টুয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। এর মধ্যে টাইগাররা জয় পেয়েছিলো দুটিতে। বাকি চার ম্যাচেই পরাজয়ের কাতারে নাম লিখিয়েছে তারা।

ক্যারিবিয়ানদের বিপক্ষে নিজেদের জয়ের এই পরিসংখ্যানকে আরো সমৃদ্ধশালী করতে তাই আগামীকাল থেকে শুরু হতে যাওয়া টি টুয়েন্টি সিরিজে জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে।

তবে টি টুয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়নদের মোকাবেলা করাটা যে খুব একটা সহজ হবে না তা সহজেই অনুমান করা যায়। কেননা দলটিতে রয়েছে বিশ্বখ্যাত সব টি টুয়েন্টি স্পেশালিষ্ট।

যদিও সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে ক্যারিবিয়ান অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট সমীহই করলেন বাংলাদেশকে। তিনি বলেছেন, 'বাংলাদেশকে সমীহ না করার কিছু নেই। ওয়ানডে সিরিজে ওরা আমাদের হারিয়েছে।'

অবশ্য পাশাপাশি সাকিব আল হাসানের দলকে হোয়াইটওয়াশ করার প্রত্যয়ও ব্যক্ত করেছেন ব্র্যাথওয়েট। টি টুয়েন্টিতে নিজেদের দলকে অনেকটাই এগিয়ে রেখে উইন্ডিজ দলপতির ভাষ্য, 'তবে টি টুয়েন্টিতে আমাদের দলটি দারুণ। তিন ম্যাচ জিতে আমরা তাদের হোয়াইটওয়াশ করতে পারবো বলে আশা করি।'

উল্লেখ্য ওয়ানডে সিরিজ জয়ের পর আগামীকাল বাংলাদেশ সময় ভোর সাড়ে ছয়টায় ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ম্যাচের টি টুয়েন্টি সিরিজ খেলতে নামবে সফরকারী বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে সেন্ট কিটসে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন