বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ০৪:৩২:২১ পিএম

নয়া শেখের মৃত্যুতে এমপি সিরাজের শোক প্রকাশ

জেলার খবর | বগুড়া | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ০৮:১৫:২৯ এএম

নয়া মিয়া শেখের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বগুড়া ৬ সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য জনাব গোলাম মোহাম্মদ সিরাজ। তিনি মরহুমের শোকার্ত পরিবারকে সান্ত্বনা দিতে শেরুয়া বটতলা তার বাসায় যান এবং তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ও বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন।
বগুড়া জেলার শেরপুর থানার শেরুয়া বটতলা নিবাসী মরহুম নয়া মিয়া শেখ গতকাল ১৪ই সেপ্টেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করে শাহবন্দেগী ইউনিয়ন বিএনপি নেতা ও শেরপুর উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য জনাব ডাঃ মোঃ শাহজাহান আলী বলেন,  আমাদের প্রতিবেশী সবার প্রিয় নয়া শেখ ভাই একাধারে ছিলেন সমাজ সেবক, সমাজ সংগঠক এবং ব্যবসায়ী। তিনি মানুষের বিপদে সবসময় পাশে থাকতেন। তিনি ছিলেন অনেক বড় মনের মানুষ। তার মৃত্যুতে আমাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মরহুম নয়া শেখের মৃত্যুতে আরো শোক জানিয়েছেন উপজেলা বিনএপির আহ্বায়ক জনাব শফিকুল ইসলাম তোতা, যুগ্ম আহবায়ক মাহবুবার রহমান হারেজ এবং বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবলু, আব্দুল হাই সিদ্দিকী হেলাল, মিন্টু , স্বাধীন কুমার কুণ্ডু, বদিউজ্জামান বদি মেম্বার, জাহাংগীর, জিয়া, আসাদুজ্জামান আসাদ মেম্বার, আরমান মেম্বার, নজরুল ইসলাম, মিলন হাসান প্রমুখ।  

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন