শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ ০২:৪৫:৩৪ পিএম

বাংলাদেশের গণতন্ত্র চায় না ভারত:গয়েশ্বর (ভিডিওসহ)

ডেটঃ ২৩-১১-২০১৬

বাংলাদেশের প্রতিবেশি রাষ্ট্র ভারত, বাংলাদেশের গণতন্ত্র চায় না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে জাতীয়তাবাদি কৃষকদল কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, আমাদের প্রতিবেশি দেশে গণতন্ত্র আছে কিন্তু তারা চায়না আমাদের দেশে গণতন্ত্র থাকুক। তারা শেখ হাসিনাকে সারা জীবন ক্ষমতায় রাখতে চায়।

গয়েশ্বর বলেন, রাজনীতিতে কিছু সুবিধা ভোগী লোক আছে যারা আওয়ামী লীগ এবং বিএনপি দুজনের হয়েই কাজ করে। বিএনপিতে এমন অনেক আছে যারা আওয়ামী লীগের এজেন্ট হিসেবে কাজ করে।

এসময় তিনি বলেন, আমি আমার সামনের শত্রুকে চিনি তারা আওয়ামী লীগ কিন্তু আমার পাশে যদি শত্রু থাকে। সামনের গুলি বুকে লাগবে আর পাশের শত্রু তো নিজের দলের গুপ্তচর।

খালেদা জিয়াকে সতর্ক করে দিয়ে তিনি বলেন, যারা আপনার বিপদের দিনে আপনাকে রক্ষা করবে তাদের হতাশ করবেন না। আর যারা আপনাকে তোষামদ করে তাদের থেকে দুরে থাকবেন। কারন বিপদে তাদের পাবেন না।

বিএনপিকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করা দরকার বলেও জানান তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,নির্বাহী সম্পাদক আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন

শেয়ার